GP 4G SIM Check Code 2021

GP 4G SIM Check Code 2021, গ্রামোফোন বাংলাদেশে 3G এবং 4G নেটওয়ার্কের পথিকৃৎ। 4G একটি দ্রুত এবং চমত্কার নেটওয়ার্ক প্রদান করে যার মাধ্যমে আপনি অন্যদের কাছ থেকে যত দ্রুত সম্ভব সমস্ত পরিষেবা এবং অফার পেতে পারেন। আপনি যদি অতি-দ্রুত পদ্ধতিতে সমস্ত সুবিধা পেতে চান, তাহলে আপনার 4G নেটওয়ার্ক প্রয়োজন। পরিষেবা পেতে আপনার ফোন 4G, সিম 4G এবং অবশ্যই আপনার হ্যান্ডসেট 4G হতে হবে। যদি আপনার মোবাইল 4G হয় বা না হয়, আপনাকে এটি নিশ্চিত করতে হবে।

Click View More

GP 4G SIM Check Code.

https://bloggpower.com/

কিভাবে বুঝবেন আপনার সিম 4G নাকি? যদি আপনার সিম 4G না হয়, আপনি মোটেও 4G পরিষেবা পাবেন না। তাহলে আপনি কিভাবে বুঝবেন আপনার সিম 4G কিনা? আচ্ছা, এটি চেক করার জন্য, একটি চেক কোড আছে। যার দ্বারা আপনাকে এ সম্পর্কে অবহিত করা হবে। আপনার সিম 4G চালু আছে কিনা তা জানতে *121 *3232# ডায়াল করুন। একটি নতুন সিম নেওয়ার সময়, নিশ্চিত করুন যে সিমের প্যাকেটে একটি “U” / 4G চিহ্ন আছে।

আমি আশা করি আমি আপনাকে প্রক্রিয়াটি বুঝতে পেরেছি ‘আমি কিভাবে আমার সিম 4G সক্ষম কিনা তা পরীক্ষা করতে পারি?’ আমি আশা করি আপনিও এটি বুঝতে পেরেছেন এবং আপনি একটি স্পষ্ট ধারণা পেয়েছেন। লেখাটি পড়ার পর আপনার অনুভূতি কেমন? আমাদের জানাবেন? আরও তথ্য পেতে দয়া করে আমাদের সাথে সংযুক্ত থাকুন।

Leave a Comment