Teletalk Utility Bill Payment System | টেলিটক ইউটিলিটি বিল পেমেন্ট সিস্টেম.

Teletalk Utility Bill Payment System | টেলিটক ইউটিলিটি বিল পেমেন্ট সিস্টেম. টেলিটক শুধুমাত্র একটি রাষ্ট্রীয় মালিকানাধীন মোবাইল অপারেটর যা বাংলাদেশ সরকার দ্বারা নিয়ন্ত্রিত ও পর্যবেক্ষণ করা হয়। এটি সর্বদা সর্বোত্তম ইন্টারনেট পরিষেবা এবং তার একচেটিয়া গ্রাহকদের অফার প্রদান করে। এখন টেলিটক একটি আশ্চর্যজনক পরিষেবা চালু করেছে যার মাধ্যমে আপনি আপনার বাড়িতে বসে কোন চাপ ছাড়াই আপনার ইউটিলিটি বিল পরিশোধ করতে পারবেন। আজ আমি আপনাদের সাথে সেবার কথা শেয়ার করব। বিস্তারিত তথ্য পেতে নিচের বিষয়গুলো মনোযোগ দিয়ে পড়তে থাকুন।

Teletalk Utility Bill Payment System.

Teletalk Utility Bill Payment System

বেশিরভাগ সময়, আমরা আমাদের বিভিন্ন বিল যেমন বিদ্যুৎ বিল, গ্যাস বিল, পানির বিল, টেলিফোন বিল, এবং অন্যান্য বিল পরিশোধ করতে বাইরে যেতে হয়। বিল পরিশোধের জন্য, আমরা একটি বড় সারিতে দাঁড়িয়ে দীর্ঘ সময় অপেক্ষা করি। বেশিরভাগ সময় আমাদের অনেক অপ্রীতিকর সমস্যার সম্মুখীন হতে হয়। প্রত্যাখ্যান থেকে পরিত্রাণ পেতে টেলিটক টেলিটক ইউটিলিটি বিল পরিশোধের ব্যবস্থা নিয়ে আসে। এখন পুরো নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন এবং বাড়িতে বসে সহজেই সমস্ত বিল পরিশোধের বিষয়ে বর্ণিত তথ্য সংগ্রহ করুন। চল শুরু করা যাক.


REB Bill Payment System.

এখানে আমি ইউএসএসডি কোডের মাধ্যমে আপনার আরইবি বিল পরিশোধ করার একটি নমনীয় উপায় শেয়ার করব। আপনি ডায়াল করতে পারেন *727# এবং নিম্নলিখিত নির্দেশাবলী অনুসরণ করুন। অথবা ডায়াল করতে পারেন *727 *1#


প্রধান মেনুর জন্য ডায়াল করুন *727#:
1 (নিবন্ধনের জন্য)
2 (বিল পরিশোধের জন্য)
3 (আরও বিকল্পের জন্য)


2. গ্রাহক নিবন্ধন মেনুতে সরাসরি *727 *1#ডায়াল করুন:

গ্রাহক নিবন্ধনের জন্য টাইপ 1 (শুধুমাত্র বিল পরিশোধের জন্য গ্রাহক আইডি পাওয়ার জন্য)
ওয়ালেট রেজিস্ট্রেশনের জন্য টাইপ 2 (বিল পেমেন্ট এবং আপনার নিজের মোবাইল নম্বরের জন্য গ্রাহক আইডি পেতে এবং আপনি যদি ওয়ালেট রেজিস্ট্রেশন করেন, বিল পেমেন্টের জন্য গ্রাহক নিবন্ধন প্রয়োজন হয় না)
আপনি একটি ওয়ালেট অ্যাকাউন্ট থেকে সর্বোচ্চ তিনবার বিল পরিশোধ করতে পারবেন।

বিষয় সম্পর্কে আরও তথ্য জানতে এখানে ক্লিক করুন

এটাই বিষয় সম্পর্কে। আপনি যদি বিষয় সম্পর্কে সমস্ত তথ্য পেতে চান, তাহলে উপরের মত ভিজিট করুন। ধন্যবাদ.

Leave a Comment